ক্যারিয়ার সার্ভিস

আমাদের সাথে কাজ করুন

সুযোগ অন্বেষণ এবং আপনার আবেদন শুরু.

আমাদের কর্মচারীর সাথে পরিচিত হন

Picture1
Tibra Ali একজন তাত্ত্বিক পদার্থবিজ্ঞানী যিনি স্ট্রিং থিওরি, কোয়ান্টাম ফিল্ড থিওরি, হলোগ্রাফিক ডুয়ালিটি এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে শক্তিশালী গবেষণার আগ্রহের সাথে। কানাডার পেরিমিটার ইনস্টিটিউট ফর থিওরিটিক্যাল ফিজিক্স-এ পেরিমিটার স্কলারস ইন্টারন্যাশনাল সহ অত্যন্ত স্বনামধন্য আন্তর্জাতিক শিক্ষামূলক প্রোগ্রামে শিক্ষকতার এক দশকেরও বেশি অভিজ্ঞতা রয়েছে তার। তিনি বাংলাদেশে পদার্থবিদ্যা এবং গণিত শিক্ষা এবং গবেষণার মান বাড়ানোর জন্য উত্সাহী। টিবরা কেমব্রিজ বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি সম্পন্ন করেছেন।
Tibra Ali
Picture2
Mahboob Rahman একজন অভিজ্ঞ উচ্চ শিক্ষা প্রশাসক। তিনি বর্তমানে ব্র্যাক ইউনিভার্সিটির কোষাধ্যক্ষ এবং এর আগে ভিপি অ্যাডমিন এবং চিফ অফ স্টাফ ছিলেন। মাহবুব ছিলেন দুটি নেতৃস্থানীয় বাংলাদেশী বিশ্ববিদ্যালয়ে ব্যবসায়িক ডিন এবং একজন ব্যবসায়িক অধ্যাপক যিনি যুক্তরাষ্ট্র, কানাডা এবং বাংলাদেশে শিক্ষকতা করতেন। তিনি কানসাস বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় পিএইচডি সম্পন্ন করেন।


Mahboob Rahman
Picture3
Rezwana Choudhury Bannya একজন পুরস্কার বিজয়ী বাংলাদেশী গায়িকা। রবীন্দ্রসঙ্গীতের একজন প্রবক্তা, ড. বন্যা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃত্য বিভাগের অধ্যাপক এবং প্রতিষ্ঠাতা চেয়ারম্যান
Rezwana Choudhury Bannya
Picture4
James Forrest হলেন ওয়াটারলু বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক। ডঃ ফরেস্টের গবেষণা ন্যানোস্কেলে নরম পদার্থের আচরণের উপর দৃষ্টি নিবদ্ধ করে। ডঃ ফরেস্ট মর্যাদাপূর্ণ পেরিমিটার ইনস্টিটিউটের একাডেমিক ডিরেক্টরও।
James Forrest
Picture5
Shohini Ghose একজন অধ্যাপক এবং কানাডিয়ান অ্যাসোসিয়েশন অফ ফিজিসিস্টের অতীত সভাপতি। ডাঃ ঘোষ এছাড়াও বিজ্ঞান ও প্রকৌশলে নারীদের জন্য NSERC চেয়ার এবং উইলফ্রিড লরিয়ার ইউনিভার্সিটিতে বিজ্ঞান কেন্দ্রের নারীর পরিচালক।
Shohini Ghose
Picture6
Sazzad Nasir মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থিত একজন বিজ্ঞানী। তিনি নর্থওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে ফ্যাকাল্টিতে ছিলেন, এবং ইয়েলের হাসকিন্স ল্যাবরেটরিজের সাথে একজন গবেষণা বিজ্ঞানী হিসাবে তার অধিভুক্তি অব্যাহত রেখেছেন। মূলত বাংলাদেশের, ড. নাসির ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন কালী নারায়ণ পণ্ডিত।
Sazzad Nasir
Picture7
Gabrielle McIntire একজন অত্যন্ত প্রকাশিত লেখক, এবং কুইন্স ইউনিভার্সিটির ইংরেজির অধ্যাপক। তিনি কর্নেল ইউনিভার্সিটি থেকে তার পিএইচডি এবং এমএ, ম্যাকগিল ইউনিভার্সিটি থেকে ইংরেজি ভাষা ও সাহিত্যে এমএ ছাড়াও পেয়েছেন। তার বিএ ছিল টরন্টো বিশ্ববিদ্যালয় থেকে, ইংরেজি সাহিত্য এবং ধর্মীয় অধ্যয়নে ডাবল মেজর এবং ইতিহাস এবং ইতালিয়ানে ডাবল মাইনর সহ।
Gabrielle McIntire
Picture8
Tanvir Haider Chaudhury বাংলাদেশের কাজী ফুড ইন্ডাস্ট্রিজের সিইও, একজন প্রাক্তন ব্যাঙ্কার, ইনস্টিটিউট অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের স্নাতক এবং ঢাকা ট্রিবিউনের একজন কলামিস্ট।
Tanvir Haider Chaudhury